নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
বহদ্দারহাটে চোরাই গাড়ি ছিনতাই চক্রের আটক ৩

বহদ্দারহাটে চোরাই গাড়ি ছিনতাই চক্রের আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগরীর বহদ্দারহাট এলাকা হতে চোরাই গাড়ি ছিনতাই চক্রের “রাসেল সিন্ডিকেট” এর প্রধান রাসেলসহ ৩ জন ছিনতাইকারী আটক করে র্যাব ৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (২৬ জুন) দুপুর ১টা ১৫ মিনিটের দিকে তাদের কে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ সময় একটি চোরাই সিএনজি জব্দ করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, ভুক্তভোগী আবদুল ওয়াজেদ পেশায় একজন সিএনজি ব্যবসায়ী। সে চট্টগ্রাম শহরে দীর্ঘ প্রায় ৪ বছর যাবৎ সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে।

বিজ্ঞাপন

গত ১০ জুন রাত আনুমানিক ৩টার দিকে আবদুল ওয়াজেদের ব্যবসায় নিয়োজিত একজন ড্রাইভার (রুবেল) উক্ত সিএনজি’টি চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানাধীন জালালাবাদ ২নং ওয়ার্ডস্থ কাসেম ভবন সংলগ্ন মাহাবুব কলোনীর সামনে পাকা রাস্তার পার্শ্বে রেখে তার বাসায় যায় এবং ঐদিন সকাল ০টার দিকে ড্রাইভার রুবেল উক্ত সিএনজি’র কাছে আসলে সেখানে সিএনজিটি দেখতে না পেয়ে অনেক খোজা-খুজি করে।

পরবর্তীতে সিএনজি’র কোন সন্ধান না পেয়ে সিএনজি’র মালিক ভুক্তভোগী আবদুল ওয়াজেদ মোবাইল ফোনে বিষয়টি জানায়। আবদুল ওয়াজেদ বিষয়টি জানার পর উক্ত সিএনজিটি অনেক খোজা-খুজি করে না পেয়ে গত ১১ জুন চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানায় সিএনজি হারানো সাংক্রান্তে একটি অভিযোগ দায়ের করে।

পরবর্তীতে ভুক্তভোগী আবদুল ওয়াজেদ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের নিমিত্তে বায়েজিদ বোস্তামী থানার অভিযোগপত্র সংযুক্ত করে র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর পুনরায় একটি লিখিত অভিযোগপত্র দাখিল করে। র‌্যাব-৭, চট্টগ্রাম ভুক্তভোগীয় আবদনের বিষয়টি মানবিকতার সহিত আমলে নিয়ে উল্লেখিত সিএনজি উদ্ধার এবং এর সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম গত ২৬ জুন ১টা ১৫ মিনিটের দিকে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট আরকান রোড এলাকার পাকা রাস্তার উপর একটি বিশেষ অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে সিএনজি তল্লাশীকালে সন্দেহজনকভাবে (চট্টগ্রাম-থ-১৪-০৬৭৬), চেসিস নং-MD2A27AZ8JWK11282 এবং ইঞ্জিন নং-AZZWJK14730 নামের সবুজ রংয়ের ১টি সিএনজি ৩ জন আসামীসহ আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে ভুক্তভোগী উক্ত সিএনজিটি তার হারিয়ে যাওয়া সিএনজি বলে সনাক্ত করে এবং সিএনজিটি তার মা নুরজাহান বেগম এর নামে রেজিস্ট্রেশন করা আছে বলে দেখা যায়।

এসময় উক্ত সিএনজিটি আসামীদের দখল হতে উদ্ধার পূর্বক উল্লেখিত আসামী ১। মোঃ রাসেল (২৬), পিতাঃ আব্দুল জলিল, গ্রামঃ বিতলং, থানাঃ বানিয়াচং, জেলাঃ হবিগঞ্জ, ২। বেলাল (২৩), পিতাঃ মৃত রেনু মিয়া, গ্রামঃ ছোট কুমিরা, থানাঃ-সীতাকুন্ড, জেলাঃ চট্টগ্রাম এবং ৩। মোঃ সোহেল (২৪), পিতাঃ মৃত আবুল কাশেম, গ্রামঃ উত্তর ফেদায় নগর, থানাঃ সীতাকুন্ড, জেলাঃ চট্টগ্রাম’দ্বয়কে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা সিএনজি অটোরিক্সা চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানায় এবং তারা পরস্পর পরস্পরের সহায়তায় বায়েজিদ বোস্তামী থানাধীন জালালাবাদ মাহাবুব কলোনীর সামনে পাকা রাস্তার পাশ থেকে বর্নিত সিএনজি অটোরিক্সাটি চুরি করার কথা অকপটে স্বীকার করে

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com