নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মৃত্যু

বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর ইপিজড থানাধীন বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবু সালেহ (৩৮) ও তাঁর ছেলে আবদুল মোমিন (৫)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আহত অপর ছেলের নাম মাহিত (৪)। তারা বন্দরটিলার আকমল আলী রোডে থাকেন বলে জানা যায়। আবু সালেহ ইপিজেডের এইচকেডি গার্মেন্টসে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাটগড় থেকে আসার সময় একটি লরি রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সায় থাকা বাবা ও ছেলে নিহত হয়েছেন। তবে রিক্সা থেকে ছিটকে পড়ে বেঁচে গেছেন মা।

বিজ্ঞাপন

ইপিজেড থানার এসআই আবু সাঈদ গণমাধ্যমকে বলেন, পতেঙ্গা থেকে আগ্রাবাদমুখী লরি বন্দরটিলার শাহপ্লাজার সামনে একটি রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলে নিহত হন। এ ঘটনায় লরি চালককে আটক করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com