নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
বঙ্গবন্ধু না থাকলে বাঙালীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠিত হতো না – সালাম

বঙ্গবন্ধু না থাকলে বাঙালীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠিত হতো না – সালাম

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু না থাকলে বাঙালীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠিত হতো না। পাকিস্তানিরা বাঙালীদের শুধু শোষনই করেনি, বিভিন্নভাবে মর্যাদাহানিও করেছে বলেন এমএ সালাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ মার্চ) চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি বলেন, এই শোষিত ও অপদস্ত বাঙালী জাতিকে শুধু মুক্তির পথই দেখাননি, মর্যাদাও ফিরিয়ে দিয়েছেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাঙালী জাতির এই মর্যাদাকে আরও সমুন্নত করতে সবকিছুই করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন পাকিস্তানিদের দ্বারা বাঙালী জাতিকে শোষণ বঞ্চনার ইতিহাস এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালী জাতির মুক্তি সংগ্রামের ইতিহাস এ সবকিছুই বর্তমান প্রজন্মকে জানতে হবে। লাখো শহিদের আত্মত্যাগকে শ্রদ্ধার সাথে স্মরণ করতে হবে। তা না হলে একটি সুশীল জাতি হিসেবে আমরা কখনও বিশ্ব দরবারে মাথা উচুঁ করে দাড়াড়তে পারব না।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম। সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সচিব মোঃ দিদারুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ মোহাম্মদ আতাউর রহমান, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, সদস্য জাফর আহমেদ, আ ম ম দিলসাদ, মোহাম্মদ ইউনুছ, আফতাব খান, কামরুল ইসলাম চৌধুরী, দিলোয়ারা ইউসুফ, এডভোকেট উম্মে হাবিবাসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন -২০২২ উপলক্ষে চট্টগ্রাম জেলা পরিষদ কর্তৃক গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছে ২ দিন ব্যাপী আলোকসজ্জ্বা, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা।

তাছাড়া ১৭-২৩ মার্চ এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে চট্টগ্রাম জেলা পরিষদের সুসজ্জিত স্টলের মাধ্যমে প্রতিদিন ৪টা হতে রাত ৯ টা পর্যন্ত প্রদর্শিত হচ্ছে চলমান ও বিগত দিনের উন্নয়ন কার্যক্রম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com