নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
ফটিকছড়ি পাইন্দং ইউনিয়ন পরিষদের কম্পিউটার চুরি

ফটিকছড়ি পাইন্দং ইউনিয়ন পরিষদের কম্পিউটার চুরি

 

নিজস্ব প্রতিবেদক: পাইন্দং ইউনিয়ন পরিষদে কম্পিউটার ও টাকা চুরির ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

রোববার (১৫ মে) দিনগতরাতে এ ঘটনা ঘটে। রোববার দিনগত রাতে দুর্বৃত্তরা জানলার গ্রিল কেটে ইউনিয়ন পরিষদের সচিব এর কক্ষ ও দরজার তালা ভেঙ্গে উদ্যোক্তার কক্ষ থেকে নগদ টাকা ও কম্পিউটার চুরি করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

পাইন্দং ইউপির চেয়ারম্যান এ কে এম ছরওয়ার হোসেন স্বপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ‘গ্রাম পুলিশের অবহেলার কারনে চুরির ঘটনা ঘটেছে, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ফটিকছড়ি থানাকে অবগত করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাসুদ ইবনে আনোয়ার জানান, ‘আমরা এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করব’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com