নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
ফটিকছড়ির যুবক নগরীতে চোরাই ক্যামেরাসহ আটক

ফটিকছড়ির যুবক নগরীতে চোরাই ক্যামেরাসহ আটক

নিজস্ব প্রতিবেদক:

নগরীর পাঁচলাইশ এলাকা থেকে পুলিশের বিশেষ অভিযানে ২টি চোরাই ক্যামেরাসহ ফটিকছড়ির শাহাদাত হোসেন সানি (৩২) নামের এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত শুক্রবার (২৮ জানুয়ারী) তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

আটককৃত শাহাদাত হোসেন সানি (৩২) ফটিকছড়ি উপজেলার রোসাংগিরী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাছির তালুকদার বাড়ী থেকে চোরাই যাওয়া প্রায় সাড়ে চার লক্ষ টাকা মূল্যের ১টি Canon 5D ও ১টি Nikon D 7100 ক্যামেরা উদ্ধার করে।

বিজ্ঞাপন

ফটিকছড়ি থানার এসআই মুরাদ বলেন, গ্রেফতার সানি  বিরুদ্ধে ফটিকছড়ি থানায় ২০১৬ সালের একটি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com