নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
ফটিকছড়িতে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু; সৎকারের পরে আসে পুলিশ

ফটিকছড়িতে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু; সৎকারের পরে আসে পুলিশ

হাটহাজারী নিউজ ডেস্কঃ
চট্টগ্রামের ফটিকছড়িতে ভাইয়ের মৎস খামারে মিটু দে (৩৮) নামে বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

সোমবার (২৫ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রোসাংগিরী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের অনুকূল চন্দ্র বৈদ্যের বাড়ীতে এ ঘটনা ঘটে। অস্বাভাবিক এ মৃত্যুর ঘটনাটি দুপুরে ঘটলেও পুলিশ ঘটনাস্থলে আসে লাশ সৎকারের পরে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

জানা যায়, সোমবার দুপুরে ওই এলাকার নির্মল চন্দ্র দে দ্বিতীয় ছেলে মিটু দে তার আপন ভাই টিটু দে’র মৎস্য খামারে কাজ করছিল। এ সময় মাছ চোরদের জন্য স্থাপিত অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়। পথচারীরা দেখতে পেয়ে মিটুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ বাড়ীতে এনে রাত সাড়ে ৯ টার দিকে সৎকার করে স্বজনরা। রাতে সৎকার প্রক্রিয়া শেষ হলে ঘটনাস্থলে আসে থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

এ ব্যাপারে জানতে ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ারকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে কিনা জানতে চাইলে স্থানীয় ইউ.পি চেয়ারম্যান সোয়েব আল সালেহীন বলেন, ‘আমি বিষয়টি জেনেছি। তবে থানা পুলিশকে জানায় নি৷ আমার জানানো উচিৎ ছিলো। (সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com