নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
ফটিকছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

ফটিকছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি পৌরসভার গাউছিয়া মার্কেট (আন্ডা মার্কেট) এবং নাজিরহাট পৌরসভার ১ নং ওয়ার্ডের সুয়াবিল লালমাটিয়া এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (৯ মার্চ) দুপুরে নাজিরহাট ও রাতে ফটিকছড়ি আন্ডা মার্কেটে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহতরা হলেন,  ওয়াহাব মিয়া (২৮) এবং দুলা মিয়া (৯৫) নামে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

নিহত ওয়াহাব মিয়া পাইন্দং ইউপির ১নং ওয়ার্ডের ফকিরাচান এলাকার পূর্ব পাড়ার মোহাম্মদ সৈয়দুল হকের পুত্র, নিহত দুলা মিয়া ওই এলাকার মৃত ইব্রাহীমের ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাউছিয়া মার্কেটে দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ৪ জন আরোহী আহত হলে পথচারীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত ওয়াহাব মিয়ার শারীরিক অবস্থা আশংকাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) এ প্রেরণ করে।

অন্যদিকে  বুধবার দুপুরে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেল দুলা মিয়াকে ধাক্কা দেয়। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে ওই বৃদ্ধ। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী বলেন,  ‘নিহতের পরিবারের কারো অভিযোগ পাওয়া যায়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com