নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
ফটিকছড়ি থেকে ভুয়া ডিবি ধরল পুলিশ

ফটিকছড়ি থেকে ভুয়া ডিবি ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি উপজেলার নানুপুর এলাকার ওবাইদিয়া থেকে জাকারিয়া ফারুকী (৪৭) নামে এক ভুয়া ডিবি আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (২৬ ফেব্রুয়ারী) বিকালে পুলিশ তাকে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃত জাকারিয়া ফারুকী রাউজান উপজেলার উত্তর সর্তা আকবর শাহ বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে।

বিজ্ঞাপন

থানা সুত্রে জানা যায়,  নানুপুর ওবাইদিয়া মাদ্রাসায় ডিবি পুলিশ পরিচয়ে মাদ্রাসার বাৎসরিক আর্থিক নিরীক্ষার কাগজপত্র দেখতে চান আটককৃত জাকারিয়া। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয়।

বিজ্ঞাপন

পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক মাদ্রাসা গিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ডিবি পুলিশের ভুয়া আইডি কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে পুলিশ৷ এর আগে নানুপুর জমিরিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসাতেও একই কায়দায় বাৎসরিক আয়ের নিরিক্ষার কাগজপত্র দেখাতে বলে এই ভুয়া গোয়েন্দা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তখন মাদ্রাসায় অনিয়ম হচ্ছে দাবী করে তিনি দশ হাজার টাকা ঘুষ দাবী করেন। পরে তাকে এক হাজার টাকা দেয় মাদ্রাসা কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম বলেন, ‘আমরা খবর পেয়ে ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com