নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ 

প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের মদনহাট ব্রিজের পরে দিদার মার্কেটের সামনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা হাবিবুর রহমানকে হত্যা চেষ্টা করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ।
রবিবার (১২ মে) বেলা সাড়ে ১২টার দিকে মুন্সি মাহামুদুল হকের বাড়ি থেকে কাটিরহাট যাওয়ার সময় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, রবিবার (১২ মে) বেলা সাড়ে ১২টার দিকে মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা হাবিবুর রহমান তাঁর নিজের মোটরসাইকেল চালিয়ে কাটিরহাট যাওয়ার সময় মহিউদ্দিন প্রকাশ সুদি ব্যবসায়ী লেদা গাড়ি ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় সে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন। তারপর স্থানীয় আওয়ামী লীগের নেতা হারুন এবং নাসির উদ্দীন উদালিয়া এসে হাবিবুর রহমান কে উদ্ধার করে। এরপর ছিনতাইকারী মহিউদ্দিন প্রকাশ সুদি ব্যবসায়ী লেদা পালিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় মডেল থানার এসআই শরীফ।
মুক্তিযোদ্ধার সন্তান ও ইউনিয়ন যুবলীগ নেতা হাবিবুর রহমান বলেন, আজ রবিবার (১২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে আমি ও আমার মা মোটরসাইকেল নিয়ে হাটহাজারী সোনালী ব্যাংকে  যাচ্ছি এমন সময় দিদার মার্কেটের সামনে গেলে সুদি ব্যবসায়ী লেদা আমার মোটরসাইকেল ধাক্কা দিয়ে ফেলে হত্যা করতে চেয়েছিলেন। এরপর মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। আশেপাশের লোকজন ছিলো বলে পারেনি। তারপর আমাকে মারধর করতে থাকে। এরপর আমি মডেল থানার ডিউটি অফিসার কে ফোন করে জানালে। তিনি টহল পুলিশের এসআই শরীফ কে ঘটনাস্থলে পাঠান। তিনি আসার আগেই সুদি ব্যবসায়ী লেদা পালিয়ে যায়। আমি বর্তমানে মডেল থানায় লিখিত মামলা দায়ের করার জন্য আসছি।
অভিযুক্ত মহিউদ্দিন এর মুঠোফোন হামলার বিষয় জানতে চাইলে তিনি কোন কিছু জানে না বলে জানান।
নুরুল আবছার তারেক মেম্বার এর মুঠোফোন একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।
ঘটনাস্থল পরিদর্শন করা মডেল থানার এসআই শরীফ বলেন, আমি ঘটনাস্থলে গেছি। তবে সুদের টাকার জন্য মহিউদ্দিন নামে এক যুবক ভুক্তভোগী হাবিবের গায়ে হাত দিয়েছেন। তাই  এমন ঘটনার জন্য আমি ভুক্তভোগীকে থানায় একটি লিখিত অভিযোগ দিতে বলেছি। তারপর ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com