নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
পেয়াজের ঝাজ কমাতে হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযান: ১০ হাজার টাকা জরিমানা!

পেয়াজের ঝাজ কমাতে হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযান: ১০ হাজার টাকা জরিমানা!

নিজস্ব প্রতিবেদক:

হঠাৎ অস্থির পেয়াজের বাজারে হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান ও আবু রায়হান।

শনিবার (৯ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

৮০ থেকে ৯০ টাকার পেয়াজ দফায় দফায় বেড়ে তা ১১০ টাকা এখন এক লাফে ২০০ টাকা ছাড়িয়ে যায়। পেঁয়াজ বাজারের হঠাৎ এমন অস্থিরতায় বিপাকে পড়ে যায় ভোক্তারা। তাই ব্যবসায়ীদের এমন কারসাজি ঠেকাতে অভিযানে নেমেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

বিকালে হাটহাজারী কাঁচা বাজার, সরকারহাট, মীরেরহাট, ইছাপুর, মদনহাট, চৌধুরীহাট, বড়দিঘির পাড়, আমান বাজারে পেঁয়াজের দোকানে অভিযান পরিচালনা করা হয়। সেখানে তিন ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মূল্য তালিকার চেয়ে বেশি দাম এবং বিক্রয় রশিদ না রাখায় তাদেরকে জরিমানা করা হয়।

আজ সকাল থেকে খুচরা পর্যায়ে প্রতি কেজি দেশি পেঁয়াজ বিক্রি হচ্ছে ১৫০ থেকে ২০০ টাকা দরে। বিক্রেতারা বলছেন, বাজারে ক্রেতার সংখ্যা কম। ক্রেতা কম থাকলে দাম এমিনতেই কমে যাবে।

এদিকে সরজমিনে চৌধুরীহাট অজিত স্টোরে দেখা যায়, গতকাল ১০০ টাকা করে কেজি প্রতি পিয়াজ ক্রয় করলেও আজকে তা বিক্রি করছে ১৮০ টাকায়।যা একদিনের ব্যবধানে তিনি লাভ করছে কেজি ৮০ টাকা করে।

অভিযানের সহযোগিতা করেন হাটহাজারী উপজেলা সহকারী ভুমি কমিশনার আবু রায়হান ও মডেল থানা পুলিশ।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান বলেন, উপজেলার বেশ কিছু বাজারে মনিটরিং করে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com