নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
নামে ডিগ্রিধারী হলেও মূলত এসএসসি পাশ, হাটহাজারীর সঞ্জয়কে ধরলো র্যাব

নামে ডিগ্রিধারী হলেও মূলত এসএসসি পাশ, হাটহাজারীর সঞ্জয়কে ধরলো র্যাব

নিজস্ব প্রতিবেদক:

নামে ডিগ্রীধারী চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন, মূলত এসএসসি পাশ এমন একজন ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার সঞ্জয় কুমার নাথ (৪৮)কে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ৮টা ৪০ মিনিটের দিকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জনৈক ব্যক্তি চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বদ্দারহাট মোড়স্থ পুলিশ বক্সের পিছনে হক ম্যানসন এর নিচতলায় “মর্ডাণ ডায়াগনষ্টিক সেন্টার” নামধারী একটি প্রতিষ্ঠান খুলে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সাথে প্রতারণা করে আসছে।

বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ জুন রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী সঞ্জয় কুমার নাথ (৪৮), পিতা- জহরলাল নাথ, সাং- চিকনদন্ডি, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম এ/পি- বাসা নং-৪০৩, হামজু মিয়া ম্যানসন, বহদ্দারহাট, থানা- চান্দগাঁও, চট্টগ্রাম মহানগর’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর জিজ্ঞাসাবাদে নিজেকে ভ‚য়া ডাক্তার বলে নিজ মূখে অকপটে স্বীকার করলে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরণের ভূয়া ডাক্তারী সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত ভ‚য়া এমবিবিএস/সার্জিক্যাল ডাক্তার সেজে নিরীহ রোগীদের অস্ত্রোপচারসহ বিভিন্ন জটিল রোগের ভূয়া চিকিৎসা প্রদান করে তাদের নিকট থেকে প্রতারণামূলক ভাবে অবৈধ অর্থ আত্মসাৎ করে আসছে।

উল্লেখ্য যে, স্থানীয়ভাবে জানা যায়, পূর্বেও তাকে এরুপ কর্মকান্ড হতে বিরত থাকার জন্য রাঙ্গুনিয়া উপজেলার র্নিবাহীর ম্যাজিষ্ট্রেট কর্তৃক সর্তক করা হলেও সে বারং বার স্থান পরির্বতন করে ১৬ বছর ধরে এহেন ঘৃন্য ব্যবসা পরিচালনা করে রোগীদের সাথে প্রতারনা করছে এবং সমাজে পেশাদার ডাক্তার মর্যাদা ক্ষুন্ন করছে। ভ‚য়া নামধারী এমবিবিএস ডাক্তারের পরিচয়ে সাধারন নাগরিকদের ভুল চিকিৎসার কারণে পেশাদার ডাক্তারগণের সুনাম ক্ষুন্ন হওয়ায় জনমনে পেশাদার ডাক্তারদের প্রতি অবিশ্বাস সৃষ্ট হয় যা সামগ্রিকভাবে দেশের চিকিৎসা ব্যবস্থার জন্য হুমকি স্বরুপ।

গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com