নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
“আমি হাটহাজারীর সন্তান হিসাবে এ মাটির সাথে আমার নিবীড় সম্পর্ক”

“আমি হাটহাজারীর সন্তান হিসাবে এ মাটির সাথে আমার নিবীড় সম্পর্ক”

নিজস্ব প্রতিবেদক:

আমি হাটহাজারীর একজন সন্তান হিসাবে এ মাটির সাথে আমার নিবীড় সম্পর্ক রয়েছে।তাছাড়া নাঙ্গলমোড়া আমার প্রতিবেশী ইউনিয়ন তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে যুব ও তরুণরা আমাদের সুনাম ভয়ে আনুক এই প্রত্যাশা করেন সাবেক ৪ বারের মন্ত্রী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে আন্তঃগোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ  সব কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রথমবারের মতো নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত এ ফুটবল টুর্ণামেন্টকে ঘিরে নাঙ্গলমোড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে হাজার হাজার দর্শকদের সমাগম ঘটে ।

বিজ্ঞাপন

উদ্বোধনী খেলায় মেঘনা ফুটবল একাদশ ও সুরমা ফুটবল একাদশ(১-১) গোল ড্র হয় । খেলা শেষ পর্যন্ত ১-১ ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে সুরমা একাদশ দল জয়ী লাভ করে সেমিফাইনালে উঠে এবং উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সুরমা ফুটবল একাদশ দলের গোলকিপার মুহাম্মদ হাছান।

বিজ্ঞাপন

চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ হারুনুর রশিদের সভাপতিত্বে ও টুর্ণামেন্ট পরিচলনা কমিটির সদস্য সচিব মোহাম্মদ আলতাপ হোসেনর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহিদুল আলম, মডেল থানার অফিসার ইনচাজ মুহাম্মদ রফিকুল ইসলাম, সাংসদের ব্যক্তিগত কর্মকর্তা সৈয়দ মঞ্জুরুল আলম, ৪নং গুমান মর্দ্দন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মুজিবুর রহমান, ৩নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আক্তার হোসেন সুমন, চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সাবেক সাধারণ সম্পাদক এম.এ.ছবুর, শফিউল ইসলাম বাবু সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক , সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com