নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
নগরীর বালুচরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাটহাজারীর যুবকের মৃত্যু 

নগরীর বালুচরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাটহাজারীর যুবকের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নতুনপাড়াস্থ বালুচরার বিআরটিসি বাস ডিপোতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত আবদুল হামিদ রুবেল (৩২) চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (২৬ ফেব্রুয়ারী) দিবাগত রাতে তিনি মারা যান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত রুবেল হাটহাজারী উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউসুফ কোম্পানির বাড়ির মৃত আবদুল কাদেরের পুত্র এবং তিন সন্তানের জনক।

বিজ্ঞাপন

নিহত রুবেলের পরিবার জানান, গত শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার ঠিকাদারী ব্যবসায়িক অংশীদার। তার সাথে রুবেলের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ধারনা করা হচ্ছে এই বিরোধের জের ধরে তার উপর হামলায়এই খুনের ঘটনা ঘটতে পারে। গত শুক্রবার দিবাগত রাতে তাকে তার পরিচিত কিছু লোক তাকে তার বাড়ি এলাকা থেকে ডেকে নতুন পাড়া বাজারে নিয়ে যায়। সেখানে রুবেলকে এলোপাতাড়ি মারধর করে ছুরিকাহত করে। তাকে ছুরিকাহত করার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিবাগত রাতে রুবেল নামে এই ঠিকাদারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

চিকনদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু বলেন, গত শুক্রবার দিবাগত রাতে রুবেলের পরিচিত কিছু লোক বাড়ি এলাকা থেকে তাকে ডেকে নতুন পাড়া বাজারে নিয়ে যায়। সেখানে রুবেলকে এলোপাতাড়ি মারধর করে ছুরিকাহত করে। তাকে ছুরিকাহত করার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিবাগত রাতে রুবেল নামে এই ঠিকাদারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com