নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
ধর্ষণের পর হত্যার অভিযোগ

ধর্ষণের পর হত্যার অভিযোগ

হাটহাজারী নিউজ ডেস্কঃ

বান্দরবানের চুই রং মা মার্মা (৩৯) নামের এক নারীকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দিবাগত রাতে উপজেলার নোয়াপতং ইউনিয়নের মহিলা কারবারি পাড়া এলাকার একাটি জুম ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার থুইসাপ্রু মারমার স্ত্রী।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কারবারি পাড়া সংলগ্ন পাহাড়ে জুমের কাজ করার জন্য বাড়ি থেকে বের হন চুই রং মা মারমা। সন্ধ্যায় বাসায় না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। পরে রাতে পাহাড়ের জুম ঘরে গলাকাটা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে, বাগানে গাছ কাটতে যাওয়া শ্রমিকেরা একা পেয়ে ঐ নারীকে ধর্ষণ করে লাশটি পাহাড়ের খাদে ফেলে রেখে পালিয়ে গেছে।

নোয়াপতং ইউনিয়ন চেয়ারম্যান চনুমং মার্মা জানান, প্রতিদিনের মতো চুই রং মা মার্মা সকাল ৮টার দিকে জুমঘরের উদ্দেশ্যে বের হন। কিন্তু সন্ধ্যয় বাড়িতে না ফেরার কারণে তার সন্তানেরা খোঁজাখুজি করে শেষে জুম ঘরের পাশে রাতে গলাকাটা লাশ খুঁজে পায়। পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে।

রোয়াংছড়ি থানার ওসি আবদুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com