নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
দীর্ঘ ১০ বছর পরে হত্যা মামলার পলাতক আসামি ধরলেন র্যাব 

দীর্ঘ ১০ বছর পরে হত্যা মামলার পলাতক আসামি ধরলেন র্যাব 

নিজস্ব প্রতিবেদক: লক্ষীপুরের চাঞ্চল্যকর হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মোঃ রাজন প্রকাশ মনির আহম্মদ রাজনকে দীর্ঘ ১০ বছর পর চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৯টা ১০ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গত ২০১৪ সালের জুন মাসে মাসে লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানাধীন পশ্চিম লতিফপুর এলাকায় দলীয় কোন্দলকে কেন্দ্র করে পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামি রাজন ও তার ৮-১০ জন সহযোগীরা মিলে ভিকটিম মহসিন (৪০)’কে ছুরি ও চাপাতি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। উক্ত হত্যাকান্ডের ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-২৫, তারিখ ১০ জুন ২০১৪ইং, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩০৭/৩০২ পেনাল কোড ১৮৬০, দায়রা-১৫৩/১৮, জিআর-৫৯৯/১৪।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মোঃ রাজন @ মনির আহম্মদ রাজন চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন পুরাতন কন্ট্রোল এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৪ এপ্রিল রাত আনুমানিক ৯টা ১০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়নগঞ্জ এর যৌথ অভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ রাজন @ মনির আহম্মদ রাজন (৩৫), পিতা-নূর নবী খোকা, সাং-পশ্চিম লতিফপুর, থানা-চন্দ্রগঞ্জ, জেলা- লক্ষীপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করে। এছাড়াও জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১০ বছর চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com