নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার

দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: দলীয় নির্দেশ অমান্য করে হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী এসএম রাশেদুল আলমের পক্ষে প্রকাশ্যে কাজ করায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২০ মে) সকালে হাটহাজারী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান দৌলত এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দল থেকে বহিষ্কৃত তিনজন হলেন হাটহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডের বিএনপির সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, একই ওয়ার্ডের সাবেক সদস্য সচিব ফখরুল ইসলাম এবং সাবেক যুগ্ম আহবায়ক মো: শরিফ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চলমান আন্দোলনের অংশ হিসেবে ভোটাধিকার গণতন্ত্র পূর্ণরুদ্ধার এর জন্য উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছেন। হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে মোটরসাইকেল প্রতীক প্রার্থী এসএম রাশেদুল আলমের পক্ষে প্রকাশ্যে নির্বাচনী সভায় অংশগ্রহণ করেছেন। যার ছবিসহ তথ্য প্রমাণ দপ্তরে সংরক্ষিত আছে।

এই তিনজনের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব অহিদুল আলম। তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে সরকার দলীয় মোটরসাইকেল প্রতীক প্রার্থী এসএম রাশেদুল আলমের নির্বাচনী সভা ও মিটিং মিছিল অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পদ পর্যায়ের পদ থেকে তাঁদের বহিষ্কার করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com