নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
দক্ষিণ আফ্রিকা থেকে দুই মেয়েকে নিয়ে নোয়াখালীতে এলেন নারী!

দক্ষিণ আফ্রিকা থেকে দুই মেয়েকে নিয়ে নোয়াখালীতে এলেন নারী!

হাটহাজারী নিউজ ডেস্ক:

দক্ষিণ আফ্রিকার পুমালাঙ্গা প্রদেশের কেওয়াথান ডেগায় স্থানীয় জুলু সম্প্রদায়ের অধিবাসী পেসিটলে ফয়সাল (৩০) নামের এক নারী স্কুলপড়ুয়া দুই মেয়েকে সঙ্গে নিয়ে তার বাংলাদেশি স্বামীকে খুঁজছেন।

বিজ্ঞাপন

পেসিটলের দুই মেয়ের নাম ফাহিম ফয়সাল (১২) ও ফারহানা ফয়সাল (৯)। তারা তাদের বাবা নোয়াখালী সাইয়েদ আল ফয়সালের খোঁজে স্থানীয় বাংলাদেশি কমিউনিটির কাছে বারবার ধর্না দিচ্ছেন।

 

২০০৯ সালের হাতের লেখা পাসপোর্ট অনুযায়ী ফয়সালের জন্ম ১৯৮২ সাল ২ জানুয়ারি নোয়াখালীতে। তার পেশা ব্যবসা। তার পিতা আব্দুল্লাহ এবং মাতা রোকেয়া বেগম।

 

দুই কন্যা সন্তানকে সঙ্গে নিয়ে পেসিটলে ফয়সাল (৩০) জানান, তার স্বামী সাইয়েদ আল ফয়সাল তার এলাকা কেওয়াথান ডেগায় দোকান দিয়ে ব্যবসা করেছিলেন। তিনি ফয়সালের দোকানে নিয়মিত ক্রেতা ছিলেন।

 

২০০৫ সালে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফয়সালের দাবি মেনে খ্রিস্ট ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম পালন করতে শুরু করেন তিনি। সিপিওসিলি পেসিটলে নাম বদলে নতুন নাম নেন পেসিটলে ফয়সাল।

বিজ্ঞাপন

২০০৯ সালে তারা বিয়ে করে সংসার করতে থাকেন। ২০১০ সালে তাদের বড় মেয়ে ফাহিমা ফয়সাল (১২) জন্ম হয়। এরপর ছোট মেয়ে ফারহানা ফয়সাল (৯)। সন্তানদের নিয়ে তাদের সংসার সুখে-শান্তিতে চলছিল।

 

২০১৮ সালে হঠাৎ করে তার ফয়সাল বাংলাদেশে পরিবারের সঙ্গে দেখা করার কথা বলে চলে যায়। এরপর থেকে আজ পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।(নিউজ সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com