নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
 ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ৩১৪ রানে অলআউট ভারত

 ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ৩১৪ রানে অলআউট ভারত

হাটহাজারী নিউজ ডেস্ক:

ঢাকা টেস্টে প্রথম ইনিংসে বাংলাদেশের করা ২২৭ রানের জবাবে  ৩১৪ রানে অলআউট হয়েছে ভারত। দ্বিতীয় দিনের শুরুতে তাইজুলের ঘূর্ণিতে চাপে পড়লেও শ্রেয়াস আইয়ার ও ঋষভ পন্থের অর্ধশতকে ঘুরে দাঁড়ায় ভারত। শেষ পর্যন্ত ৩১৪ রানে অল আউট হয় ভারত। ৮৭ রানের লিড পায় ভারত। 

দ্বিতীয় সেশনজুড়ে টাইগার বোলারদের উপর দিয়ে আক্রমণের ঝড় বইয়ে দিয়ে তৃতীয় সেশনে সাজঘরে ফিরেছেন সেঞ্চুরির পথে থাকা ৯৩ রান করা পান্তকে ফিরিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

একই রকম আগ্রাসী ব্যাটিংয়ে ৮৭ রান করা শ্রেয়াস আইয়ার হয়েছেন সাকিব আল হাসানের শিকার। চা পানের বিরতির পর দ্রুত ৩ উইকেট তুলে নিয়ে ভারতের লিড নাগালে বাইরে যেতে না দেয়ার ক্ষেত্র প্রস্তুত করেছেন সাকিব বাহিনী।

ভারতের সংগ্রহ ছিল ৮ উইকেট হারিয়ে ২৯২ রান।

আগের দিনের ২৭ রান নিয়ে ব্যাট করতে নেমে দিনের শুরুতেই কোনো রান তোলার আগেই লোকেশ রাহুলকে ফেরান তাইজুল। ব্যক্তিগত ১০ রানে তাইজুলের ঘূর্ণিতে লেগ বিফোরের ফাঁদে পড়েন ভারতীয় অধিনায়ক।

আম্পায়ারের প্রাথমিক সিদ্ধান্ত নট আউট হলেও রিভিউ নিয়ে সফল হয় বাংলাদেশ। এরপর দলীয় ৩৮ রানে তাইজুলের দ্বিতীয় শিকার হয়ে ফিরেন আরেক ওপেনার শুভমান গিল।

মধ্যহ্ন বিরতিতে যাওয়ার আগে চেতেশ্বর পুজারাকে মমিনুলের হাতে ক্যাচ বানিয়ে তৃতীয় উইকেট শিকার করেন বাঁহাতি স্পিনার তাইজুল। লাঞ্চের পরপরই আঘাত হানেন তাসকিন। কোহলিকে উইকেটের পেছনে ক্যাচ দিতে বাধ্য করেন এই পেসার।

৯৪ রানে ৪ উইকেট হারানোর পরই পঞ্চম উইকেটে পান্ত ও শ্রেয়াস আইয়ারের ব্যাটে ঘুরে দাঁড়ায় ভারত। পান্ত ক্যারিয়ারের ১১তম ফিফটি তুলে নিয়ে চালিয়ে যান আগ্রাসী ব্যাটিং।

টেস্টেও বলকে আচ্ছামতো পেটানো পান্ত আউট হওয়ার আগে ৯৩ রান করেছেন মাত্র ১০৪ বলে। ৭টি বাউন্ডারির সাথে ৫টি ওভার বাউন্ডারিও হাঁকিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার। তাকে যোগ্য সঙ্গ দেয়া শ্রেয়াস আইয়ার ১০টি চারের সাথে ২টি ছয়ের সাহয্যে করেছেন ৮৭ রান।

সাকিব আল হাসানের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন এই ডানহাতি ব্যাটার। এরপর আক্সার প্যাটেল ও রবিচন্দ্রন অশ্বিনের উইকেট দুটিও তুলে নিয়েছেন সাকিব আল হাসান।

এর মাধ্যমে প্রথম বাংলাদেশি হিসেবে ৬৫০ তম আন্তর্জাতিক উইকেট লাভ করলেন এই অলরাউন্ডার।(সময়টিভি)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com