নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
চলচ্চিত্র ‘দামপাড়া’র দৃশ্যধারণ শুরু

চলচ্চিত্র ‘দামপাড়া’র দৃশ্যধারণ শুরু

নিজস্ব প্রতিবেদকঃ

 

মহান মুক্তিযুদ্ধে চট্টগ্রাম জেলাকে পাকিস্তানি সেনাবাহিনীর ধ্বংসযজ্ঞ থেকে রক্ষার নিমিত্ত আত্মোৎসর্গকারী তৎকালীন চট্টগ্রাম জেলার এস.পি এম শামসুল হক এর  বর্ণাঢ্য জীবন, অসাধারন পেশাদারিত্ব ও দেশপ্রেম নিয়ে নির্মিতব্য চলচ্চিত্র ‘দামপাড়া’র দৃশ্যধারণ শুরু হয়েছে।

 

শুক্রবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে চট্টগ্রাম মেট্রোপলিটনের পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম,  ছবি প্রযোজনার সাথে সংশ্লিষ্ট মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ, চলচ্চিত্রের পরিচালক, সহকারি পরিচালক ও অন্যান্য  শিল্পী-কুশলীদের উপস্থিতিতে মহাসমারোহে দৃশ্য ধারণের যাত্রা শুরু করল ‘দামপাড়া’ চলচ্চিত্রটি।

 

পরিবেশে ১৯৭১, ভাবে দেশপ্রেম এবং বিন্যাসে আধুনিক এই চলচ্চিত্রটি এসপি  এম শামসুল হক,  মুক্তিযুদ্ধকালীন চট্টগ্রাম জেলা, দামপাড়া পুলিশ লাইন্স,  পাকিস্তানি সেনাবাহিনীর চালিত ধ্বংসযজ্ঞ এর আবহ, সামাজিক ও সাংস্কৃতিক  পরিপ্রেক্ষিত, মনস্তাত্বিক পটভূমি ও অন্যান্য ঐতিহাসিক ফেনোমেনন এর উপর  ভিত্তি করে নির্মিত হচ্ছে।

অসাধারণ কাহিনী,  কুশীলব,  নির্মাণশেলী  ও অন্যান্য আঙ্গিকে নির্মিতব্য এই চলচ্চিত্রটি একজন সাহসী, অদম্য ও আত্মপ্রত্যয়ী দেশপ্রেমিক পুলিশ কর্মকর্তার মুক্তিযুদ্ধে চট্টগ্রামবাসীকে রক্ষার্থে আত্মবিসর্জনের এক অনন্য আলেখ্য।

 

শুদ্ধমান চৈতনের পরিচালনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রযোজনায় নির্মিতব্য  পূর্ণ দৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘দামপাড়া’।  ছবিটির প্রধান চরিত্র তৎকালীন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এম শামসুল হকের অভিনয় করছেন ফেরদৌস আহমেদ। পুলিশ সুপার জনাব এম শামসুল হকের স্ত্রী বাংলাদেশের প্রথম মহিলা রাষ্ট্রদূত মাহমুদা হক চৌধুরীর ভূমিকায় অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com