নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
চবির ১নং গেইটে ইয়াবাসহ আটক ৩

চবির ১নং গেইটে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী থানাধীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেট এলাকায় অভিযানে একাধিক মাদক মামলার আসামী ১১০ পিস এবং ১২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে তাদেরকে আটক করা হয়।

চট্টগ্রাম জেলার উপপরিচালক হুমায়ন খোন্দকার হাটহাজারী নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক শফিয়ার রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল (হাটহাজারী) এর একটি টিম হাটহাজারী থানাধীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ০১ নং গেট এলাকায় রাতে অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী মোঃ কাশেম (৩৫) ও মোঃ রেজাউল করিম প্রকাশ রাজিব (২৭) এবং মোঃ শফি (৩২) কে যথাক্রমে ১২০ পিস ইয়াবা ও ১১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে হাটহাজারী থানায় মামলা দায়ের করা হয়। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com