নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
চবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে চবি উপাচার্যের শোক প্রকাশ

চবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যুতে চবি উপাচার্যের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন-এর মৃত্যুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উপাচার্য ও উপ-উপাচার্য মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

প্রথিতযশা এ শিক্ষাবিদের মৃত্যুশোক যাতে তাঁর পরিবার-পরিজন কাটিয়ে ওঠতে সক্ষম হন তার জন্য উপাচার্য ও উপ-উপাচার্য পরম করুণাময় সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেছেন।

উল্লেখ্য যে, মরহুম প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বর্তমান চবি প্রফেসর ইমেরিটাস, একুশে পদকপ্রাপ্ত ও জাতীয় অধ্যাপক, প্রখ্যাত ইতিহাসবিদ প্রফেসর ড. আলমগীর মোহাম্মদ সিরাজুদ্দীন এর সহধর্মিণী।

উপাচার্য ও উপ-উপাচার্য এক শোকবাণীতে বলেন, প্রফেসর ড. আসমা সিরাজুদ্দীন ছিলেন অত্যন্ত মেধাবী, অমায়িক, ভদ্র, মার্জিত, সদা হাস্যোজ্জ্বল নিভৃতচারী একজন আদর্শ শিক্ষক। তিনি ছিলেন আলোকিত মানুষ গড়ার কারিগর। শিক্ষকতা জীবনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমে তিনি যে অবদান রেখে গেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তা চিরদিন কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। এ খ্যাতিমান ইতিহাসবিদের মৃত্যুতে দেশের শিক্ষাক্ষেত্রে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com