নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
চবির অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মখদুম-ই-মুলক মাশরাফীর মৃত্যুতে উপাচার্যের গভীর শোক 

চবির অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মখদুম-ই-মুলক মাশরাফীর মৃত্যুতে উপাচার্যের গভীর শোক 

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাজনীতি বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মখদুম-ই-মুলক মাশরাফীর মৃত্যুতে উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও  উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। এ শিক্ষাবিদের মৃত্যুশোক যাতে তাঁর পরিবার পরিজন কাটিয়ে উঠতে সক্ষম হন তার জন্য উপাচার্য ও উপ-উপাচার্য পরম করুণাময় সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেছেন।

বিজ্ঞাপন

উপাচার্য ও উপ-উপাচার্য এক শোক বাণীতে বলেন, ড. মখদুম-ই-মুলক মাশরাফী ছিলেন অত্যন্ত মেধাবী, বিনয়ী, মার্জিত, সদা হাস্যোজ্জ্বল একজন নিবেদিতপ্রাণ শিক্ষক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষকতা জীবনে তিনি যে মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতার স্বাক্ষর রেখেছেন চবি কর্তৃপক্ষ তা শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com