নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
চট্টগ্রামে র‌্যাবের কথিত মেজর ও আইজিপির ভুয়া ভাইসহ আটক

চট্টগ্রামে র‌্যাবের কথিত মেজর ও আইজিপির ভুয়া ভাইসহ আটক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাবের কথিত মেজর ও আইজিপির ভুয়া ভাই পরিচয় ব্যবহার করে হুমকি প্রদান করা দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (২০ মার্চ) রাত ৮টার দিকে এ দুইজন কে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  গতকাল ১৬ মার্চ  একটি গণমাধ্যমে প্রচারিত সংবাদ এর প্রেক্ষিতে জানতে পারে, কতিপয় ব্যক্তি অসাধুভাবে র‌্যাবের মেজর ও পুলিশ প্রধানের ছোট ভাই পরিচয় দিয়ে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার আশায় অনৈতিক কার্যক্রম করে র‌্যাব ও পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে। যার ফলে জনসাধারণের মনে র‌্যাব ও পুলিশ বাহিনীর প্রতি নেতিবাচক মনোভাব সৃষ্টি হচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৭, চট্টগ্রাম ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী শুরু করে।

বিজ্ঞাপন

নজরদারীর এক পর্যায়ে গতকাল ২০ মার্চ র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন নাসিরাবাদ এলাকায় ০২ জন ব্যক্তি নিজেদেরকে র‌্যাবের মেজর এবং পুলিশ প্রধানের ছোট ভাই হিসেবে জনগনের সামনে পরিচয় তুলে ধরছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল ২০ মার্চ আনুমানিক রাত ৮টার র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে  মোঃ মিনহাজ (৩৮) পিতা-মৃত আঃ ছাত্তার, সাং-হালিশহর হাউজিং, থানা- হালিশহর এবং মোঃ আবু বশর (৫৫), পিতা- মৃত জজ মিয়া, সাং-পশ্চিম চরণদ্বীপ, থানা- বোয়ালখালী, উভয় জেলা- চট্টগ্রাম’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা নিজেদেরকে কখনো র‌্যাবের মেজর ও কখনও পুলিশ প্রধানের ছোট ভাই পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তিকে অসাধুভাবে লাভবান করার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ করত।

র্যাব জানা যায় যে, মোঃ মিনহাজ উদ্দিন এবং আবু বশর ভুয়া পরিচয় ব্যবহার করে সাধারণ মানুষকে ভয় দেখানো এবং মিডিয়া কর্মীদের র‌্যাবের পরিচয় দিয়ে ক্ষতি করার হুমকি দিত।

তারা বিভিন্ন গণমাধ্যমকে তাদের বিরুদ্ধে সংবাদ প্রচার না করার জন্য ভয় দেখায়। এই ঘটনার উপর ভিত্তি করে, উক্ত গণমাধ্যম ‘‘কখনও র‌্যাব, কখনও আইজিপির ভাই, পরিচয়ে হুমকি’’ শিরোনাম একটি সংবাদ প্রচার করে যা র‌্যাব-৭, চট্টগ্রামের দৃষ্টি আকর্ষণ করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com