নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১ হাটহাজারীতে ৬ বছরের শিশু মাহিকে মা সেজে অপহরণ করা দুই কিশোরীসহ গ্রেফতার ৪ বিদ্যুতের শর্ট থাকা ফ্রীজ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু ওজনে কম দেয়ার অভিযোগে আমান বাজারে সিজলকে ১৪ হাজার টাকা জরিমানা হিজরি নববর্ষ উপলক্ষে কুয়াইশ রহমানিয়া কাদেরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার স্বাগত র্যালি নরমাল ডেলিভারিতে ১০টি শিশুর আগমন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাটহাজারীতে বঙ্গবন্ধু হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন উপসচিব মোখতার আহমেদ  মির্জাপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৩টি পরিবারকে আর্থিক অনুদান দূষণরোধের লক্ষ্যে হালদা নদী পরিদর্শন  হাটহাজারীতে মাদকসেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত: থানায় মামলা দায়ের
চট্টগ্রামে ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন স্ত্রী

চট্টগ্রামে ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন স্ত্রী

হাটহাজারী নিউজ ডেস্ক:

চট্টগ্রামের বোয়ালখালী থানার খিদিরপুর গ্রামে আরিফুল ইসলামকে বিয়ে করেছিলেন তসলিমা আক্তার। কিন্তু বিয়ের পর সম্পত্তি তার নামে লিখে না দেওয়ায় স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন। স্বামীকে ফাঁসানোর পাঁয়তারা শুরু করেন তিনি। পরিকল্পনা অনুযায়ী ইয়াবা কিনে ঘরে রেখে খবর দেন র‌্যাবকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ জুন) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেপ্তার তসলিমা আকতার (২৫) একই থানার উত্তর করলডেঙ্গা গ্রামের জালাল আহাম্মদের মেয়ে। তার কাছ থেকে ৪৯০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর বহদ্দারহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, মাদকদ্রব্য কেনাবেচার জন্য মজুত রাখার খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। পরে বিষয়টি সাজানো মনে হওয়ায় স্ত্রীকে আটক করেন তারা। তার দেহ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রুমের মধ্য সিরামিকের মালামাল রাখার কার্টনের ভেতর থেকে ৪৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্ত্রী তসলিমা স্বীকার করেন, স্বামীকে ফাঁসাতে ইয়াবাগুলো তিনি নিজে কিনে ঘরে রেখে র‌্যাবকে খবর দিয়েছিলেন। তার স্বামী প্রথম স্ত্রীর তুলনায় তাকে খরচের টাকা কম দিতেন। এছাড়া চট্টগ্রাম শহরে থাকা একটি ফ্ল্যাট তার নামে লিখে দেওয়ার জন্য বললেও স্বামী তাতে অস্বীকৃতি জানান। এতে তিনি স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে তাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন। তাকে বোয়ালখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com