নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
কুতুবদিয়ার শীর্ষ ডাকাত রবিউল্লাহসহ আটক ৫

কুতুবদিয়ার শীর্ষ ডাকাত রবিউল্লাহসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের কুতুবদিয়ার ৭টি অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ ১০ মামলার আসামি শীর্ষ ডাকাত রবিউল্লাহ রবি ডাকাত এবং তার ৪ সহযোগীসহ ৫ জন কে  গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  বিশেষ সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আনুমানিক ৬/৭ জন অস্ত্রধারী কুখ্যাত মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন ৬নং আলী আকবর ডেইল ইউপির হাসের ঘোনা এলাকায় আসামি শীর্ষ ডাকাত রবিউল্লাহ@ রবি ডাকাত লবনের মাঠের মেশিনঘরে একত্রিত হয়ে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির জন্য শলাপরামর্শ করছে।

বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ এপ্রিল দুপুর  ১২টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০১। রবি উল্লাহ (৪০), পিতা-মৃত কালা মিয়া, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০২। নেছার উদ্দিন (৩৮), পিতা-মৃত মোঃ মুজাফ্ফর, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০৩। মোঃ জসিম উদ্দিন (৩০), পিতা-মোঃ ইন্নামিন প্রকাশ ইবনে আমিন, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০৪। মোঃ এয়ার খাঁন (৩০), পিতা-মৃত এলাহদাদ, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার এবং ০৫। রিফাত (২০), পিতা-বাদশা মিয়া, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার’দেরকে আটক করে।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত সকল আসামীদের জ্ঞাতসারে তাদের নিজ হেফাজতে থাকা কোমড় এবং প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১টি ওয়ান শুটারগান, ৫টি এলজি বন্দুক, ১টি একনলা বন্দুক, ১৯ রাউন্ড গুলি এবং ২টি কিরিচ উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ চিহিৃত শীর্ষ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং আসামী রবি উল্লাহ এই চক্রের প্রধান। কুতুবদিয়া একটি দুর্গম ও উপকুলীয় এলাকা হওয়ায় তারা ঐ এলাকায় অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শণ করে সাধারণ মানুষের কাছ থেকে লবন চাষের মাঠসহ বিভিন্ন ঘোনা জোর জবরদস্তি করে দখল করে থাকে। এছাড়াও এই চক্রটি অস্ত্রের ভয় দেখিয়ে কক্সবাজার জেলার কুতুবদিয়া এলাকায় লুটপাট, ছিনতাই, চুরি, রাহাজানি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে থাকে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে উল্লেখিত অপরাধের কারনে তাদের প্রত্যেকের নামে ৮/১০টি করে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com