নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
কক্সবাজার থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ৪৮ দিন পর লালখান বাজারে উদ্ধার: গ্রেফতার ১

কক্সবাজার থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ৪৮ দিন পর লালখান বাজারে উদ্ধার: গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের উখিয়া থেকে অপহৃত  ১০ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ৪৮ দিন পরে চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার থেকে উদ্ধারসহ অপহরণকারী মোঃ শাহিন আলম (২১)’কে গ্রেফতার করেছে র‌্যাব -৭।

শুক্রবার (৬ এপ্রিল) দুপুর ১টা ৩৫ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, অপহৃত ভিকটিম (১৬) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। একই গ্রামের বখাটে মোঃ শাহিন আলম ভিকটিমকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যত করে আসছিল। অপ্রাপ্ত বয়স্ক স্কুল ছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হলে বখাটে মোঃ শাহিন আলম তার পরিবারের লোকজন দিয়ে ভিকটিমের পরিবারের নিকট বিবাহের প্রস্তাব পাঠায়। বখাটের শাহিন আলমের স্বভাব-চরিত্র ভাল না হওয়ায় এবং ভিকটিম অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় উক্ত বিবাহের প্রস্তাব ভিকটিমের পরিবার প্রত্যাখান করে। বিবাহরে প্রস্তাব প্রত্যাখান করায় বখাটে শাহিন আলম ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে অপহরণ করার হুমকি প্রদান করে। এরই ধারাবাহিকতায় গত ১৮ ফেব্রুয়ারি বিকাল আনুমানিক ৫টার দিকে ভিকটিম প্রাইভেট পড়া শেষে বাড়ী ফেরার পথে উখিয়া থানাধীন রুমখাঁ পালং ত্রিরত্ন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে চৌরাস্তার মোড়ে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে বখাটে শাহিন ও তার ৩/৪ জন সহযোগী ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশায় তুলে অপহরণ করতঃ অজ্ঞাত স্থানে নিয়া যায়। ভিকটিমকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে ভিকটিমের পরিবারকে সংবাদ দেয়। পরবর্তীতে ভিকটিমের পরিবার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও অপহৃত ভিকটিমের কোনো সন্ধান পায়নি।

উক্ত ঘটনায় অপহৃত ভিকটিমের ভাই বাদী হয়ে কক্সবাজার জেলার উখিয়া থানায় একটি মামলা মামলা দায়ের করে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারী মোঃ শাহিন আলম (২১), পিতা-ইউসুপ আলী, সাং-পূর্ব লম্বরীপাড়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সূত্রে বর্ণিত মামলার পলাতক আসামি এবং অপহরণ করার কথা নিজে অকপটে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, মামলা রুজু হওয়ার পর আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com