নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
কক্সবাজারে স্বামী ও শিশু সন্তানকে জিম্মি করে নারীকে ধর্ষণ

কক্সবাজারে স্বামী ও শিশু সন্তানকে জিম্মি করে নারীকে ধর্ষণ

ঢাকার যাত্রাবাড়ি থেকে স্বামী, শিশু সন্তানসহ কক্সবাজারে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে।

বুধবার কক্সবাজার হলিডে মোড়ের একটি হোটেলে থেকে বিকেলে যান সৈকতের লাবণী পয়েন্টে যান স্বামী ও স্ত্রী। তখন সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগলে কথা-কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে কয়েকজন তুলে নিয়ে যায়।এ সময় আরেকটি অটোরিকশায় তাকে তুলে নেয় তিন যুবক।পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে তিনজন।

ওই নারীর অভিযোগ, ধর্ষণ শেষে তাকে নেয়া হয় জিয়া গেস্ট ইন নামে একটি হোটেলে।
সেখানে ইয়াবা সেবনের পর আরেক দফা তাকে ধর্ষণ করে ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুম বাইরে থেকে বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করে তারা।

কক্সবাজার ‌র‍্যাব-১৫-এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান বলেছেন, ‘খবর পেয়ে স্বামী-সন্তান ও গৃহবধূকে উদ্ধার করি।ছায়া তদন্ত শুরু করেছি।এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুজনকে শনাক্ত করেছি।তাদের ধরতে অভিযান চলছে।

দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ পর্যটন এলাকা কক্সবাজারে স্বামী সন্তানসহ বেড়াতে গিয়ে একজন নারী যদি নিরাপদ না থাকে তাহলে মানুষ যাবে কোথায়.?আর বিদেশি পর্যটক.?
তারা তাদের নিরাপদ ভাববে কিভাবে.?

স্বামীর সাথে ধাক্কা লাগায় তার স্ত্রীর সম্মানহানি।বুঝলেন কেমন পুরুষ এরা.?
ধাক্কা লাগানোর ঘটনা সম্পূর্ণ সাজানো।
সিসিটিভি ফুটেজ দেখে দুই ধর্ষক সনাক্ত হয়েছে,এদের ধরিয়ে দেন। নিউজ সংগৃহীত

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com