নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেলো হাটহাজারীর মেয়ে নুরীয়া

এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেলো হাটহাজারীর মেয়ে নুরীয়া

নিজস্ব প্রতিবেদক: এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেয়েছেন দৈনিক হাটহাজারী নিউজর এর নির্বাহী সম্পাদক মোঃ একরামুল হক এর ছোট মেয়ে তাসনিম আরজুমান নূরিয়া।

এবারের এমবিবিএস ২০২৪ সালের ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেয়েছে হাটহাজারী অনলাইন প্রেসক্লাবে সহসভাপতি ও দৈনিক হাটহাজারী নিউজ পরিবার এর নির্বাহী সম্পাদক এবং মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ একরামুল হক এর ছোট মেয়ে। তার জন্য সকলের কাছে  দোয়া চেয়েছেন তিনি।

উল্লেখ্য সে SSC ও HSC পরীক্ষায় গোল্ডেন A+ সহ ৯৪% উপরে নাম্বার পেয়ে বোর্ড বৃত্তি পেয়েছিলেন।

সে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া সিকদার পাড়ার বাচা মিয়া টেন্ডল বাড়ির বিশিষ্ট সমাজ সেবক মফজল আহমদ ও ফরিদা বেগমের নাতনি।

এমবিবিএস ২০২৪ সালের ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পাওয়ায় তাসনিম আরজুমান নূরিয়াকে দৈনিক হাটহাজারী নিউজ পরিবার ও হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com