নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
ইউক্রেনে হাইপারসনিক মিসাইল নিক্ষেপ দাবি রাশিয়ার

ইউক্রেনে হাইপারসনিক মিসাইল নিক্ষেপ দাবি রাশিয়ার

হাটহাজারী নিউজ ডেস্কঃ

ইউক্রেনে হাইপারসনিক মিসাইল ব্যবহারের দাবি করল রাশিয়া। হাইপারসনিক মিসাইল প্রতিরক্ষা ব্যবস্থাকেও ফাঁকি দিয়ে লক্ষ্যবস্তুতে আঘাত হানতে পারে।মিসাইল হল শব্দের চেয়ে কয়েকগুণ দ্রুতগতিসম্পন্ন অস্ত্র।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

শনিবার (১৮মার্চ)  রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে রাশিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যম ‘ইন্টারফ্যাক্স’ এ তথ্য জানিয়েছে খবর দ্য গার্ডিয়ানের।

 

প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের পশ্চিমাঞ্চলীয় ইভানো-ফ্রাঙ্কিভস্ক অঞ্চলের একটি বড় ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ও বিমান গোলাবারুদের ডিপোতে এই হামলা চালানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় আরও জানায়, তারা উপকূলীয় ক্ষেপণাস্ত্র ব্যবস্থা ব্যবহার করে ইউক্রেনের বন্দর নগরী ওডেসার কাছে দেশটির সামরিক বাহিনীর রেডিও এবং অনুসন্ধান কেন্দ্র ধ্বংস করে দিয়েছে।

 

তবে রাশিয়ার এসব দাবি নিরপেক্ষভাবে যাচাই করতে পারেনি দ্য গার্ডিয়ান।

 

উল্লেখ্য, সাবেক সোভিয়েত ইউনিয়নের দেশ ইউক্রেনে সামরিক অভিযান চালাচ্ছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম পরাশক্তি রাশিয়া।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ২৪ ফেব্রুয়ারি ভোর থেকে এই অভিযান শুরু হয়। এরই মধ্যে শনিবার ২৪তম দিনে গড়িয়েছে রুশ অভিযান। বিগত ২৩ দিনে ইউক্রেনের বেশ কয়েকটি নগরী দখলে নিয়েছে রুশ বাহিনী। সূত্র: দ্য গার্ডিয়ান

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com