নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
ইউক্রেনের ৮৬টি সামরিক ইউনিটে হামলা

ইউক্রেনের ৮৬টি সামরিক ইউনিটে হামলা

 

হাটহাজারী নিউজ ডেস্কঃ শনিবার রাতে ইউক্রেনের ৮৬টি সামরিক ইউনিটে হামলা চালানো হয়েছে বলে দাবি করেছে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়। রবিবার প্রকাশিত এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

 

 

এগুলোর অবস্থান হচ্ছে মধ্য-পূর্বাঞ্চলের শহর দনিপ্রো, দক্ষিণের শহর মাইকোলাইভ এবং দেশের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল ইগর কোনাশেনকভের দেওয়া তথ্য মতে, ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোর তালিকায় রয়েছে: দুটি নিয়ন্ত্রণ পয়েন্ট, দুটি গোলাবারুদ গুদাম, তিনটি দাহ্য পদার্থের গুদাম ও ৪৯টি ইউক্রেনীয় সামরিক সরঞ্জাম এবং সহায়তা পয়েন্ট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

ইউক্রেনে গত ২৪ ফেব্রুয়ারি থেকে বিশেষ সামরিক অভিযান চালাচ্ছে রাশিয়া। এই সময়ে ইউক্রেনের বেশ কয়েকটি শহর দখলে নিয়েছে রুশ বাহিনী।সূত্র: বিবিসি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com