নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা
আবারও চিরাই কাঠ বোঝাই পিকআপ জব্দ করল হাটহাজারী রেঞ্জার

আবারও চিরাই কাঠ বোঝাই পিকআপ জব্দ করল হাটহাজারী রেঞ্জার

নিজস্ব প্রতিবেদক:

এবার বিভিন্ন প্রজাতির চিরাইকৃত কাঠসহ পিকআপ গাড়ি জব্দ করল হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা ও সহকারী বন সংরক্ষকসহ বন বিভাগ।

 

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে জব্দ করা হয়।

 

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী হাটহাজারী নিউজ কে বলেন, চট্টগ্রাম উত্তর বন বিভাগের বন কর্মকর্তা  মোজাম্মেল হক শাহ চৌধুরী মহোদয়ের দিক নির্দেশনা মোতাবেক সহকারী  বন সংরক্ষক মোস্তফা আল হোসাইনের নেতৃত্বে অভিযান চালিয়ে বিবিধ চিড়াই কাঠ বোঝাই মিনি পিকআপ (চট্টমেট্টো-ন:১১-৩৯৫৬)সহ  আটক করা হয়।

 

এ সব কাঠ চট্টগ্রাম খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি এলাকা থেকে মিনি পিকআপটি আটক এবং বৈধ পাশ না পাওয়ায় জব্দ পরবর্তী বন মামলা দায়েরের প্রস্তুতি গ্রহন করা হয় । অভিযান অব্যাহত রাখার নির্দেশ প্রদান করেন ডিপো মহোদয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com