নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
আফগানিস্তানকে ৮৮ রানে হারিয়ে সিরিজ জয় করল টাইগাররা

আফগানিস্তানকে ৮৮ রানে হারিয়ে সিরিজ জয় করল টাইগাররা

হাটহাজারী নিউজ ডেস্ক:

আফগানদের বিপক্ষে সিরিজ জয়ের পাশাপাশি আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে বাংলাদেশ। ফলে ওয়ানডের বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে পেছনে ফেলেছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৩০৬ রান করে বাংলাদেশ। জবাবে ৪৫.১ ওভার খেলে ২১৮ রান করে গুটিয়ে যায় আফগানিস্তান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশ জয়ী হয় ৮৮ রানে।
এই ম্যাচে ব্যাট হাতে জ্বলে ওঠেন লিটন। ১২৬ বলে ১৩৬ রানের ক্যাবিক এক ইনিংস খেলেন তিনি। তার ব্যাট থেকে আসে ১৬ চার ও ২ ছক্কা।

বিজ্ঞাপন

তার পাশাপাশি রানের দেখা পান মুশফিকুর রহিম। তিনি ৯ চারে ৯৩ বলে করেন ৮৬। তৃতীয় উইকেট জুটিতে দুজনে যোগ করেন বাংলাদেশের পক্ষে রেকর্ড ২০২ রান।
মূলত লিটন ও মুশফিকের জুটিতে বড় সংগ্রহ নিশ্চিত হয় স্বাগতিকদের।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com