নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু!
আজ প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি

আজ প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি

হাটহাজারী নিউজ ডেস্কঃ

হাটহাজারীতে পিআইবি আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের সনদপত্র প্রদান করবেন বলে জানা গেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারী)বেলা ০২ টার দিকে হাটহাজারী উপজেলা পরিষদ হল রুমে এ সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

জানা যায়, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম ১৪ ফেব্রুয়ারী সকাল ৯ টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩ দিন ব্যাপি এ বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। এ সময় পিআইবির সহকারী প্রশিক্ষক জিলহাজ উদ্দিন নিপুন, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া ও সাধারণ সম্পাদক মনসুর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় চট্টগ্রামের হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলায়  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ৩৫ জন সাংবাদিক প্রশিক্ষণে অংশ নিয়েছেন। প্রথম দিনে সংবাদ ধারণা, সংবাদ সূচনা ও সংবাদ লেখার কৌশল নিয়ে আলোচনা করেন পিআইবির সহকারী প্রশিক্ষক। দ্বিতীয় দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সহিদ উল্ল্যাহ রিপোটিং এর বিভিন্ন ধরন ও প্রকরণ,অনুসন্ধানী প্রতিবেদন ও গভীরতর প্রতিবেদনের মধ্যে পার্থক্য, অনুসন্ধানী প্রতিবেদন লেখার কৌশল,তথ্য সংগ্রহের কৌশল,তথ্যের উৎস তৈরীর কৌশল ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেন।

এর আগে বেলা ১২ টার দিকে সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি হাটহাজারী পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীর শুভ উদ্বোধনও করবেন বলেও একটি বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com