নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে স্বর্ণ ও ডলারের প্রলোভন দেখিয়ে নারীদের সর্বস্ব হাতিয়ে নেয়ার সময় ধরা ৪ প্রতারক  ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১ বেপরোয়া গতির বাসে কেড়ে নিলো দুইজন সিএনজি অটোরিকশার যাত্রীর প্রাণ: ধরা ঘাতক বাস চালক! পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রসহ ২ শিশুর মৃত্যু ! রাত পেরোলেই ভোট: হাটহাজারীতে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূর্ণ, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ হওয়ায় সংঘাতের আশঙ্কা! দলীয় নির্দেশ অমান্য করে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির তিন নেতা বহিষ্কার ছেলেকে ফাঁসির দঁড়িতে ঝুলতে দেখে মায়ের বিষপান মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান নেই বিএনপি-জামাতের প্রার্থী, আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ: ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে গণি প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন
অনন্যা আবাসিক এলাকায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ফটোগ্রাফারের মৃত্যু 

অনন্যা আবাসিক এলাকায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ফটোগ্রাফারের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের অনন্যা আবাসিক এলাকায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে শাওন বড়ুয়া (২৫) নামের এক ফটোগ্রাফারের নির্মম মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১টার পর অনন্যা আবাসিক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে ।

স্থানীয় সূত্রে জানা যায় , ঐ এলাকায় একটা অনুষ্ঠানে ফটোগ্রাফির কাজ শেষে বাড়ী ফেরার পথে কয়েক জনের একটা দুষ্কৃতিকারী দল তাকে ঘিরে কিল ঘুষি মারতে থাকে এবং তার কাছে থাকা দামী ক্যামেরা , টাকা পয়সা সহ অন্যান্য সমস্ত মালামাল ছিনিয়ে নেয় এবং চিনে ফেলার সন্দেহে ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে ঘাতকরা সেখানে ফেলে রেখে চলে যায়।

দৈনিক হাটহাজারী নিউজ এর সম্পাদক ও হাটহাজারী অনলাইন প্রেসক্লাবে সভাপতি মোঃ আতাউর রহমান মিয়া বলেন, ফটোগ্রাফি পেশাটা কেবল ব্যয়বহুলই নয় মারাত্মক ঝুঁকিও বটে । সংসারের হাল ধরতেই হয়তো বা এমন ঝুঁকিপূর্ণ কাজে যেতে হয়েছে তার । জীবনটা যে এত সস্তা তা তার জানা ছিলনা । আজকাল দু’ পয়সা কামাই করার পিছে ছুটছে সবাই অথচ মধ্য রাতে নিরাপদে জীবনটা নিয়ে ঘরে ফেরার নিশ্চয়তা কতটুকু তা জানা নাই কারো !

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com