নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ৩২টি ভোট কেন্দ্র দখলসহ নানা অভিযোগ এনে ঘোড়া প্রতীকের প্রার্থী নোমানের সংবাদ সম্মেলন জাতির পিতার সমাধিতে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুসের শ্রদ্ধা নিবেদন হাটহাজারীতে আগুনে পুড়ে ছাই ১৩ পরিবারের স্বপ্ন! হাটহাজারীতে যুবলীগ নেতাকে হত্যা ও বাইক ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! বাংলাদেশ শিক্ষক সমিতির সহসভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন রেজা প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ  টেকনাফে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হাটহাজারীর জাবীদ মাইন্উদ্দীন হালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ, জলবায়ু ও মনুষ্যসৃষ্ট ধ্বংসাত্মক কর্মকান্ডের নেতিবাচক প্রভাব! তিনতলা বিল্ডিংয়ের ছাঁদ থেকে পড়ে বাকপ্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু! নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু!
অকেজো অবস্থায় পড়ে আছে হাটহাজারী পৌরসভার ভূ-গর্ভস্থ ডাস্টবিনটা

অকেজো অবস্থায় পড়ে আছে হাটহাজারী পৌরসভার ভূ-গর্ভস্থ ডাস্টবিনটা

মো: আতাউর রহমান মিয়া:

হাটহাজারী পৌরসভা সদরে ভূমি অফিস সংলগ্ন বড় মাদরাসার সামনে নির্মিত” ভূ-গর্ভস্থ ডাস্টবিন ” প্রকল্পটির ৬০% সমাপ্ত ,অবশিষ্ট ৪০% কাজ শেষ হলে বাসাবাড়ির আবর্জনা রাস্তায় ফেলার সুযোগ পেত না ।

কাচড়া-আবর্জনা ডাস্টবিনে ফেলতে না পারলেও আগে ৪টি কক্ষই কষ্ট করে হলেও দেখা গিয়েছে কিন্তু এখন আর তা দেখা যাচ্ছেনা কারন সেগুলো বাঁশের নিচেয় ঢাকা পড়ে গিয়েছে ।

বাস্তবায়িত ও চলমান প্রকল্পে দেখা যায় ৪,৯৪,৭৮৮ টাকা ব্যয়ে নির্মিত প্রকল্পটি কারো কোনো কাজে আসছেনা , পথচারীদের চলার পথে রাস্তার উপরেই / পাশেই ফেলা হচ্ছে রান্না ঘরের কাচড়া-আবর্জনা অথচ পাশেই অকেজ অবস্থায় পড়ে আছে সেই ভূ-গর্ভস্থ ডাস্টবিনটা ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com